বিজয় দিবস নিয়ে ক্যাপশন

আপনারা যারা বিজয় দিবসের শুভেচ্ছা ক্যাপশন পেতে চান তাদের জন্য। 

এখানে তাদের জন্য বিজয় দিবসের শুভেচ্ছা স্ট্যাটাস রয়েছে। 

শুভ স্বাধীনতা দিবস, আপনি এটা পছন্দ করবেন. শুভ বিজয় দিবস সবার সাথে শেয়ার করুন।

লাখো শহীদের রক্তের বিনিময়ে বিজয়ের প্রতীক পেয়েছি। 

প্রয়োজনে আবার রক্ত ​​দেব, জয়ের মাপকাঠি ধরে রাখতে। আমার শরীরে রক্ত, শহীদের দান বৃথা যাবে না। শুভ বিজয় দিবস।

বিজয় আমাকে পথ দেখিয়েছে, আমাকে বাঁচার আত্মবিশ্বাস দিয়েছে। 

বিজয় দিবস নিয়ে ক্যাপশন
বিজয় দিবস নিয়ে ক্যাপশন


1. বিজয়ের গান গাই, স্বাধীনতা চাই। বিজয়ের পতাকা নিয়ে সব পথে যেতে চাই। শুভ বিজয় দিবস।


2. স্বপ্ন তোমার মধ্যে শুরু, তোমার মধ্যেই শেষ। তবুও ভালোবাসি তোমায়, আমার বাংলাদেশ।


3. ১৬ই ডিসেম্বর তুমি বাঙালির অহংকার। তুমি স্বাধীন বাংলার স্বাক্ষর, কোটি মানুষের বিজয়।


4. ১৬ ডিসেম্বর, তুমি মহান বিজয়ের মহা আনন্দ। বিধবা মায়ের আটকে পড়া নিঃশ্বাসের জন্য তুমি স্বস্তির দীর্ঘশ্বাস।


5. প্রথম বাংলাদেশ খনি, শেষ বাংলাদেশ। জিন্দেগি বাংলাদেশ মেরি, মরণ বাংলাদেশ...' সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।


6. সব জানালা খুলো না! আমি গাইবো, গাইবো বিজয়ের গান। যারা এদেশের ভালোবাসায় প্রাণ দিয়েছে তারা আসবে নীরবে।

বিজয় দিবসের শুভেচ্ছা উক্তি

আপনারা অনেকেই বিজয় দিবসের শুভেচ্ছা উদ্ধৃতি খুঁজছেন। তাদের জন্য আমরা আজকের বিজয় দিবসের শুভেচ্ছা পেশ করেছি। 

আমি আশা করি আপনি উল্লিখিত বিজয় দিবসের অভিনন্দন পছন্দ করবেন।


 যুদ্ধ, 9 মাস, 7 বীর, 1 দেশ। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।


প্রেমে লাল বন্ধুত্ব সাদার মাঝে কষ্ট নীলের মাঝে। কালোর মাঝে অন্ধকার। আর সবুজের মধ্যে আমার বাংলাদেশ।


বিজয় মানে মানচিত্র, বিজয় মানে লাল সবুজের পতাকা, বিজয় মানে গর্বিত জাতি, বিজয় মানে বাংলাদেশ।


বিজয়ের 50 তম বার্ষিকীতে এই গৌরবময় জাতিকে গড়ে তোলা সমস্ত কারিগরদের আন্তরিক অভিনন্দন।


আজ স্বাধীনতার প্রশ্নের উত্তর দেওয়ার সময়, লাখো কণ্ঠের সোনার বাংলায় প্রাণের স্বাদ পাই। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।


তাহলে আপনার সম্মান বাড়বে। বিদেশে গেলে নিজের দেশের মান বাড়াতে পারেন। আর গর্ব করে বলতে পারেন, আমি বাংলাদেশি।


আপনি যতটা কষ্ট পাবেন ততটাই আপনার বা আপনার পরিবারের মানহানি হবে। আমাদের দেশের জন্য অপমান হলে তার চেয়েও বেশি বেদনা ও ক্ষোভ আছে। তাই সর্বদা দেশকে সম্মান করুন এবং দেশের সম্মান রক্ষায় অঙ্গীকারবদ্ধ হোন। বিজয় দিবস উপলক্ষে সবাইকে লাল সবুজের শুভেচ্ছা।


আসুন আমরা সবাই আজ অঙ্গীকার করি যে আমরা প্রতিটি অন্যায়ের বিরোধিতা করব, সবাইকে আমাদের দেশের মাহাত্ম্য সম্পর্কে সচেতন করব, আমরা প্রকৃত অর্থে বাংলাদেশী হব। শুভ জন্মদিন বাংলাদেশ।

 বিজয় দিবস শুভেচ্ছা স্ট্যাটাস

স্বপ্ন তোমার মধ্যে শুরু, তোমার মধ্যেই শেষ। তবুও ভালোবাসি তোমায়, আমার বাংলাদেশ।


১৬ ডিসেম্বর তুমি বাঙালির অহংকার। তুমি কোটি মানুষের বিজয়ের প্রতীক, স্বাধীন বাংলার স্বাক্ষর।


১৬ ডিসেম্বর, তুমি মহান বিজয়ের মহা আনন্দে। বিধবা মায়ের আটকে পড়া নিঃশ্বাসের জন্য তুমি শান্তির নিঃশ্বাস।


প্রথম বাংলাদেশ আমার, শেষ বাংলাদেশ। জীবন বাংলাদেশ আমার, মরণ বাংলাদেশ...” সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।


সব জানালা খুলো না! আমি গাইবো, গাইবো বিজয়ের গান। তারা আসবে নিঃশব্দে যারা এদেশের ভালোবাসায় প্রাণ দিয়েছে...


 যুদ্ধ, 9 মাস, 7 বীর, 1 দেশ। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।


সাদাদের মধ্যে লাল বন্ধুত্বে প্রেম। নীলার মাঝে ঝামেলা। কালোর মধ্যে অন্ধকার। আর সবুজে আমার বাংলাদেশ।


বিজয় মানে মানচিত্র, বিজয় মানে লাল সবুজের পতাকা, বিজয় মানে গর্বিত জাতি, বিজয় মানেই বাংলাদেশ। বিজয়ের 50 তম বার্ষিকীতে এই গর্বিত জাতিকে গড়ে তোলা সমস্ত কারিগরদের আন্তরিক অভিনন্দন।


আজ প্রশ্নবোধক স্বাধীনতার জবাব দেওয়ার সময়, লাখো কণ্ঠের সোনার বাংলায় জীবনের স্বাদ পাই। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।


তাহলে আপনার সম্মান বাড়বে। বিদেশে গিয়ে দেশের সম্মান বাড়াতে পারেন। আর গর্ব করে বলতে পারেন, আমি বাংলাদেশি।


আপনি যতটা কষ্ট পাবেন ততটাই আপনি বা আপনার পরিবারকে অপমান করা হবে। আপনার দেশকে অপমান করা হলে আরও বেশি বেদনা ও ক্ষোভ। তাই সবসময় দেশকে সম্মান করুন এবং দেশের সম্মান রক্ষায় অঙ্গীকারবদ্ধ হোন। বিজয় দিবসে সবাইকে লাল সবুজের শুভেচ্ছা।


আসুন আমরা সবাই আজ শপথ নিই যে আমরা সকল অন্যায়ের বিরোধিতা করব, সবাইকে আমাদের দেশের মাহাত্ম্য উপলব্ধি করব, আমরা সত্যিকারের বাংলাদেশী হব। শুভ জন্মদিন বাংলাদেশ।